1. admin@sitakundnews.com : sitakundnews.com :
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

সীতাকুণ্ডে পিতা-পুত্রকে কুপিয়ে জখমের মামলায় আসামীর জামিন নামঞ্জুর

  • প্রকাশিত: সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ১৪২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ
সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর এলাকায় পিতা-পুত্রকে কুপিয়ে জখমের ঘটনায় দায়ের করা মামলার আসামী জিসান (১৮) এর জামিন না মঞ্জুর করে জেলা হাজতে প্রেরন করেছে আদালত।

রোববার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৪ আদালতের বিচারক জামিল হায়দার চৌধুরী এ আদেশ দেন। মামলার তদন্ত কর্মকর্তা সীতাকুণ্ড থানার এসআই মো: সামিউর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মামলার বাদী মো: সেলিম তার পরিবার নিয়ে মাদামবিবিরহাট এলাকায় বসবাস করে আসছেন। আসামী মো: তছলিম, মো: জিসান, মো: সুমন, মো: জাবেদ ও মো: মুন্না’র সাথে জায়গা নিয়ে সেলিমের সাথে বিরোধ চলে আসছিল।

বাদী মো: সেলিম ও তার ছেলে আব্দুল্লাহ আল জুবায়ের গত ০২/১১/২০২০ তারিখ রোজ সোমবার রাতে বাড়িতে যাওয়ার সময় আসামী তসলিমের নেতৃত্বে ৫-৬ জনের একটি সন্ত্রাসী গ্রুপ হত্যার উদ্দেশ্যে কিরিচ ও লোহার রড়, দিয়ে হামলা করে।

এসময় সন্ত্রাসীরা তাকে ও তার ছেলেকে এলোপাথারি মারধর করে। তার ছেলেকে কিরিচ দিয়ে মাথায় আঘাত করে জখম করে। পরে স্থানীয়রা সন্ত্রাসীদের হাত থেকে তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরন করে।

ঘটনার ২নং আসামী জিসান গতকাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে জামিন চাইতে গেলে আদালত জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরন করে।

মামলার বাদী মো: সেলিম বলেন, মো: তছলিম ও তার লোকজন আইন অম্যানকারী, সন্ত্রাসী ও দখলবাজ। তারা আমাদেরকে ঘর থেকে জোর পূর্বক বের করে দিয়ে বসতভিটা দখল করে নেয়, ধারালো অস্ত্র-শস্ত্র নিয়ে হত্যার উদ্দেশ্যে তারা আমাদের উপর হামলা করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
ওয়েবসাইট নকশা মাল্টিকেয়ার

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার