1. admin@sitakundnews.com : sitakundnews.com :
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

সীতাকুণ্ডে নিখোঁজের তিন দিন পর যুবদল নেতার বস্তাবন্দি লাশ উদ্ধার

  • প্রকাশিত: শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ১৩৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

সীতাকুণ্ড উপজেলার দক্ষিণ বসতনগর এলাকার সমুদ্র উপকূল থেকে মোহাম্মদ জামশেদ (৩২) নামে এক যুবদল নেতার বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার, ১৪ ই নভেম্বর, দুপুরে ২টা ৩০ মিনিটের সময় সীতাকুণ্ড থানা পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত জামশেদ মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ এলাকার মোহাম্মদ নুরুজ্জামান এর পুত্র।

গত ১১ নভেম্বর দেলিপাড়া এলাকায় যুবলীগের প্রতিষ্টা বার্ষিকী অনুষ্টানস্থলে মারধর করার পর থেকে জামশেদ নিখোঁজ ছিল বলে অভিযোগে করেছেন নিহতের স্ত্রী। গত ১২ই নভেম্বর নিহতের স্ত্রী নিজে বাদী হয়ে সীতাকুণ্ড মডেল থানায় ১৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো দশ জনকে আসামি করে সীতাকুণ্ড মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

নিখোঁজের তিনদিন পরও জামশেদ এর কোনো সন্ধান না পাওয়া আজ সকাল ১২ টার দিকে তার স্বজনরা সীতাকুন্ড প্রেসক্লাবে একটি সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলন শেষ হওয়ার পর পর খবর আসে সীতাকুন্ড বশদনগর এলাকার একটি অজ্ঞাত লাশের সন্ধান পাওয়া গেছে পরে সীতাকুন্ড মডেল থানা পুলিশ এবং জামশেদের পরিবার সেখান গিয়ে জামশেদকে শনাক্ত করেন।

নিহতের ছোট ভাই মোহাম্মদ নাছিম বলেন, আমার ভাই বিএনপির রাজনীতি সাথে জড়িত ছিলো।বর্তামান সরকার দলের ক্যাডাররা আমার ভাইয়ের উপর বেশ কিছুদিন আগে একবার হামলা চালায়। সর্বশেষ গত ১১ তারিখ রাতে আমার ভাইকে ডেকে নিয়ে হত্যা করে। আজ দুপুরে বস্তাবন্দি অবস্থায় তার লাশ পাই আমরা। আমার ভাইয়ের হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

সীতাকুণ্ড মডেল থানা এসআই হারুন জানান, দক্ষিণ বসতনগর এলাকার সাগর উপকূল থেকে এক যুবকের লাশ উদ্ধার করি। লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
ওয়েবসাইট নকশা মাল্টিকেয়ার

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার