1. admin@sitakundnews.com : sitakundnews.com :
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৮:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জিপিএইচ ইস্পাতে এক মাসের মাথায় ফের বিষ্ফোরণ, দগ্ধ ৩ বাংলাদেশে আবিষ্কৃত করোনা ভ্যাকসিন বিশ্ব স্বাস্থ্য সংস্থার তালিকায় বাংলাদেশে প্রচলিত যেসব খাবার কেড়ে নিতে পারে আপনার জীবন ভাটিয়ারীতে ধর্ষণ ও নারী নির্যাতন রোধে বিট পুলিশিং সমাবেশ বারআউলিয়ায় ট্রেনের ধাক্কায় যুবক নিহত পুকুর ভরাটের দায়ে সালাউদ্দিন চেয়ারম্যানকে ৩ লাখ টাকা জারিমানা লন্ডনপ্রবাসী প্রতিষ্ঠাতা সদস্য আলীম উল্লাহকে সংবর্ধনা দিল ইপসা বিশিষ্ট সমাজসেবক শাহ্‌ আলম চৌধুরী’র মৃত্যুতে সাবেক ইউপি সদস্য সেলিমের শোক ধর্ষণ মামলায় দেশে প্রথম ৫ জনের মৃত্যুদন্ড ভাটিয়ারীর বিশিষ্ট সমাজসেবক শাহ্‌ আলম চৌধুরী আর নেই

ধর্ষণ মামলায় দেশে প্রথম ৫ জনের মৃত্যুদন্ড

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ২৫২ বার পড়া হয়েছে

ডেস্ক প্রতিবেদনঃ

ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড করে অধ্যাদেশ জারির দুই দিনের মাথায় টাঙ্গাইলে মাদ্রাসা ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় ৫ আসামির মৃত্যুদণ্ড দিয়েছে আদালত।

টাঙ্গাইলের ভূঞাপুরে মাদ্রাসা ছাত্রীক দলবদ্ধ ধর্ষণ মামলায় পাঁচ আসামির মৃত্যুদণ্ড দিয়েছে টাঙ্গাইলের একটি আদালত। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বেলা সোয়া ১২টার দিকে এ রায় ঘোষণা করেন আদালত। একইসঙ্গে দন্ডিত প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানাও করা হয়েছে।

২০১২ সালে টাঙ্গাইলের ভূঞাপুরে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন এক মাদ্রাসা শিক্ষার্থী।

দন্ডপ্রাপ্ত আসামিরা হলেন- সাগর চন্দ্র, সুজন মনি ঋষি, রাজন, সনজিৎ এবং গোপি চন্দ্র শীল। রায় ঘোষণার সময় সনজিৎ ও গোপি চন্দ্র শীল আদালতে উপস্থিত ছিলেন। বাকিরা এখনও পলাতক। এরা সবাই জেলার মধুপুর উপজেলার বাসিন্দা।

টাঙ্গাইলের আদালত পরিদর্শক তানভীর আহমেদ জানান, ২০১২ সালের জানুয়ারি মাসে ভূঞাপুরে এক নারীকে অপহরণ করে গণধর্ষণের মামলায় পাঁচ আসামিকে মৃত্যুদন্ড ও এক লাখ টাকা করে জরিমানা করেছেন আদালত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
ওয়েবসাইট নকশা মাল্টিকেয়ার

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার