1. admin@sitakundnews.com : sitakundnews.com :
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৮:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জিপিএইচ ইস্পাতে এক মাসের মাথায় ফের বিষ্ফোরণ, দগ্ধ ৩ বাংলাদেশে আবিষ্কৃত করোনা ভ্যাকসিন বিশ্ব স্বাস্থ্য সংস্থার তালিকায় বাংলাদেশে প্রচলিত যেসব খাবার কেড়ে নিতে পারে আপনার জীবন ভাটিয়ারীতে ধর্ষণ ও নারী নির্যাতন রোধে বিট পুলিশিং সমাবেশ বারআউলিয়ায় ট্রেনের ধাক্কায় যুবক নিহত পুকুর ভরাটের দায়ে সালাউদ্দিন চেয়ারম্যানকে ৩ লাখ টাকা জারিমানা লন্ডনপ্রবাসী প্রতিষ্ঠাতা সদস্য আলীম উল্লাহকে সংবর্ধনা দিল ইপসা বিশিষ্ট সমাজসেবক শাহ্‌ আলম চৌধুরী’র মৃত্যুতে সাবেক ইউপি সদস্য সেলিমের শোক ধর্ষণ মামলায় দেশে প্রথম ৫ জনের মৃত্যুদন্ড ভাটিয়ারীর বিশিষ্ট সমাজসেবক শাহ্‌ আলম চৌধুরী আর নেই

সীতাকুণ্ডে আবাসিক হোটেলে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, প্রেমিকসহ আটক ৭

  • প্রকাশিত: সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ১৭৬৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

সীতাকুণ্ডে বিয়ের প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে ডেকে এনে আবাসিক হোটেলে আটকে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে।  গত শনিবার বিকেলে থেকে রোববার গভীর রাতে পর্যন্ত সীতাকুণ্ডের জলসা আবাসিক হোটেলে এই ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় তরুণীর প্রেমিক ও হোটেল ম্যানেজারসহ সাতজনকে আটক করেছে।

আটকরা হলেন- উপজেলার ভাটেরখীল গ্রামের মো. নুর নবীর ছেলে মোহাম্মদ আলীম হোসেন (২২), গুলিয়াখালী খালিদ মেম্বারের বাড়ির মোহাম্মদ জামাল উল্লাহ মোহাম্মদ রিফাত (১৯), দক্ষিণ ভাটেরখীল গ্রামের আবদুল মালেকের ছেলে মোহাম্মদ ইমন ইসলাম (২০), একই এলাকার নেছার আহমেদের ছেলে রনি (২০), জসিম উদ্দিনের ছেলে বারেক (২২) ও আবুল কাসেম মিস্ত্রির ছেলে নয়ন (২২) এবং জলসা হোটেলের ম্যানেজার নুর উদ্দিন (৩৮)।

সোমবার, ১২ সেপ্টেম্বর, থানায় মামলা করতে এসে ধর্ষণের শিকার তরুণী জ্ঞান হারিয়ে ফেললে পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

পুলিশ জানায়, উপজেলার মধ্যম ভাটেরখীল গ্রামের কাসেম মিস্ত্রির ছেলে নয়নের (২২) সঙ্গে এক মাস আগে একটি বিয়ের অনুষ্ঠানে পরিচয় হয় মিরসরাই উপজেলার ওই তরুণীর। এরপর থেকে মোবাইল ফোন ও ফেসবুকে নয়নের সঙ্গে তার নিয়মিত যোগাযোগ হতো। নয়ন গত শনিবার বিয়ে করার কথা বলে ওই তরুণীকে সীতাকুণ্ডে ডেকে নিয়ে আসেন। পরে পৌর সদরের জলসা আবাসিক হোটেলের একটি কক্ষে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন। এরপর নয়ন তার বন্ধুদের হোটেলে ডেকে নিয়ে আসেন এবং সবাই ওই তরুণীকে ধর্ষণ করেন। শনিবার রাত থেকে রোববার রাত পর্যন্ত চলে এই ঘটনা। পরে সোমবার সকালে ওই তরুণী কৌশলে তাদের হাত থেকে ছাড়া পেয়ে সীতাকুণ্ড মডেল থানায় গিয়ে বিষয়টি জানালে পুলিশ সঙ্গে সঙ্গে হোটেল জলসা ও পৌর সদরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছয়জনকে আটক করে।

সীতাকুণ্ড মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) সুমন বনিক বলেন, ধর্ষণের শিকার তরুণীর সঙ্গে তার স্বামীর ছাড়াছাড়ি হয়েছে। মাস খানেক আগে এক বিয়ের অনুষ্ঠানে তার সঙ্গে নয়নের পরিচয় হয়। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে সীতাকুণ্ডে এনে ধর্ষণ করে নয়ন ও তার বন্ধুরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
ওয়েবসাইট নকশা মাল্টিকেয়ার

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার