1. admin@sitakundnews.com : sitakundnews.com :
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৮:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জিপিএইচ ইস্পাতে এক মাসের মাথায় ফের বিষ্ফোরণ, দগ্ধ ৩ বাংলাদেশে আবিষ্কৃত করোনা ভ্যাকসিন বিশ্ব স্বাস্থ্য সংস্থার তালিকায় বাংলাদেশে প্রচলিত যেসব খাবার কেড়ে নিতে পারে আপনার জীবন ভাটিয়ারীতে ধর্ষণ ও নারী নির্যাতন রোধে বিট পুলিশিং সমাবেশ বারআউলিয়ায় ট্রেনের ধাক্কায় যুবক নিহত পুকুর ভরাটের দায়ে সালাউদ্দিন চেয়ারম্যানকে ৩ লাখ টাকা জারিমানা লন্ডনপ্রবাসী প্রতিষ্ঠাতা সদস্য আলীম উল্লাহকে সংবর্ধনা দিল ইপসা বিশিষ্ট সমাজসেবক শাহ্‌ আলম চৌধুরী’র মৃত্যুতে সাবেক ইউপি সদস্য সেলিমের শোক ধর্ষণ মামলায় দেশে প্রথম ৫ জনের মৃত্যুদন্ড ভাটিয়ারীর বিশিষ্ট সমাজসেবক শাহ্‌ আলম চৌধুরী আর নেই

সীতাকুণ্ডে ধর্ষণের বিচার দাবিতে নারী শিক্ষার্থীদের পদযাত্রা ও মানববন্ধন

  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ৮৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবদকঃ সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্ন স্থানে একের পর এক সংঘটিত ধর্ষণ ও নারীদের সম্ভ্রবহানির ঘটনার প্রতিবাদে সীতাকুণ্ডে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। উপজেলায় বসবাসরত বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্রীদের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার, ৬ অক্টোবর বেলা ১১টায় উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে পদযাত্রা শুরু করে শিক্ষার্থীরা সীতাকুণ্ড পৌরসদরের বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে মানববন্ধন করে ধর্ষনের প্রতিবাদ জানায়। এ সময় প্রায় অর্ধশত শিক্ষার্থী মুখে লাল ক্রস চিহ্ন এটে তাদের নিজ নিজ প্ল্যাকার্ড প্রদর্শন করে।

প্রদর্শিত প্ল্যাকার্ডে লেখা ছিল- ‘‘ধর্ষণের সাথে সাথে ধর্ষকদের গ্রেফতার করুন, ধর্ষণের ছবি ভাইরাল না করে ধর্ষককে ধরিয়ে দিন, ধর্ষক ও ধর্ষকদের পরিবারকে সামাজিকভাবে বয়কট করুন, ধর্ষকদের সাথে আপোষ নয়-আইনের হাতে সোপর্দ করুন, ধর্ষকের শাস্তি মৃত্যুদণ্ড দিন এবং লাইভ টেলিকাস্ট করুন’’।

এসময় ধর্ষণের প্রতিবাদে সীতাকুণ্ডে নারী শিক্ষার্থীদের মানববন্ধনকে স্বতস্ফূর্ত সমর্থন জানায় স্থানীয় সকল শ্রম পেশার মানুষ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
ওয়েবসাইট নকশা মাল্টিকেয়ার

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার