1. admin@sitakundnews.com : sitakundnews.com :
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৩:৩২ পূর্বাহ্ন

টেরিয়ালে ১৪১ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশিত: শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

সীতাকুণ্ডের বারৈয়ারঢালা ইউনিয়নের টেরিয়াল এলাকায় ১৪১ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রেপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৭)।

শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, বিকের ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক হরা হয়। আটক মাদক ব্যবসায়ীরা হলেন, মোঃ হেলাল হোসেন বাবু (৩০), পিতা- মোঃ মোস্তফা কামাল, গ্রাম-দক্ষিণ ছাড়েপুর (দক্ষিণ ছাড়েপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্বে), থানা ও জেলা- ফেনী এবং মোঃ পারভেজ হোসেন (২১), পিতা- আবুল বাশার, গ্রাম- চরএলাই, থানা- কোম্পানীগঞ্জ, জেলা- নোয়াখালী।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মাহমুদুল হাসান মাহমুদ সীতাকুণ্ড নিউজকে জানান, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা হতে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে ২৫ সেপ্টেম্বর ৩টার দিকে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন বারৈয়াঢালা টেরিয়াইল এলাকার হাককানী রিফুয়েলিং স্টেশন ইউনিট-৩ এর বিপরীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উত্তর পাশে পাঁকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

তিনি বলেন, এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটিকে থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি র‌্যাবের চেকপোস্ট এর সামনে থামিয়ে প্রাইভেটকার হতে নেমে দুজন ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্ত মতে প্রাইভেটকার এর ভিতরে ট্রাভেল ব্যাগের ভিতর হতে ১৪১ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ উক্ত প্রাইভেটাকারটি (চট্ট-মেট্রা-গ-১১-১২৮৭) জব্দ করা হয়।

তিনি আরো বলেন, এ বিষয়ে সীতাকুণ্ড মডেল থানায় একটি মামলা প্রক্রিয়াধীন আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
ওয়েবসাইট নকশা মাল্টিকেয়ার

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার