1. admin@sitakundnews.com : sitakundnews.com :
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৮:২৮ অপরাহ্ন

বাঁশবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় কর্তব্যরত হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শকের মৃত্য

  • প্রকাশিত: রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৫১৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: সীতাকুণ্ডের বাঁশবাড়িয়ায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় কর্তব্যরত অবস্থায় হাইওয়ে পুলিশের বার আউলিয়া থানার এক উপ পরিদর্শক নিহত হয়েছেন। নিহতের নাম এসআই মাহবুবুর রহমান (৪৬)।

রবিবার, ২০ সেপ্টেম্বর, সকাল সাড়ে ৬ টার দিকে উপজেলার বাঁশবাড়িয়া এলাকায় ইউনিটেক্স কারখানার সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এঘটনা ঘটে। এঘটনায় নোমান নামে এক কনস্টেবলও আহত হয়। নিহত এসআই মাহবুব কুমিল্লা জেলার দক্ষিণ সদর থানার ডুবুরিয়া গ্রামের মৃত তফাজ্জল রহমানের পুত্র।

জানা যায়, বাড়বকুণ্ড বাজারে সবজি নামানোর সময় একটি দাঁড়ানো ট্রাককে আরেকটি কাভার্ডভ্যান পিছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার সময় বার আউলিয়া হাইওয়ে থানার সাব ইন্সপেক্টর(এসআই) মাহবুবুর রহমান কাভার্ডভ্যানটিকে ধাওয়া করে বাঁশবাড়িয়া এলাকার ইউনিটেক্স মিলের সামনে দাঁড় করায়। এসময় চট্টগ্রামমুখী অপর একটি ট্রাক কাভার্টভনটিকে পিছন থেকে ধাক্কা দিলে কাভার্ডভ্যানের সামনে দাড়িঁয়ে থাকা এস আই মাহবুব গুরুত্বর আহত হয়। এসময় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগির বলেন, দূর্ঘটনা ঘটিয়ে পালায়নরত একটি কাভার্ডভ্যানকে থামানোর একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে খামানো কাভার্ডভ্যানের সামনে দাঁড়িয়ে থাকা এসআই মাহবুব রহমান গুরুতর আহত হন। তাকে চমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
ওয়েবসাইট নকশা মাল্টিকেয়ার

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার